প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ছাত্রদলের কর্মীসভায় ককটেল বিষ্ফোরণে ২ পুলিশ সদস্য আহত

   
প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, ২০ নভেম্বর ২০২২

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ছাত্রদলের কর্মীসভায় ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। এসময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। পরে ৫ টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। রোববার (২০ নভেম্বর) বিকেলে উপজেলার শ্রীরামপুর এলাকার অক্সফোর্ড একাডেমি চত্বরে এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন- কনস্টেবল আলমগীর হোসেন ও পলাশ।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিকেলে অনুমতি ছাড়া ছাত্রদল শ্রীরামপুর মাঠে কর্মী সভার আয়োজন করছিল। এ সময় পুলিশ ঘটনাস্থলে যাওয়া মাত্রই পুলিশকে লক্ষ্য করে একটি ককটেল বিস্ফোরণ করে ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় পুলিশ লাঠিচার্জ করে। পরে পুলিশ ৫ টি তাজা ককটেল উদ্ধার করে। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। আর আহত পুলিশ সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

নাচোল উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিব আবু তাহের খোকন পুলিশের অভিযোগ অস্বীকার করে বলেন, পুলিশ বিনা উষ্কানীতেই ছাত্রদলের কমীসভা পন্ডু করে দিয়েছে। আর ককটলে উদ্ধার বা বিস্ফোরণের ঘটনাটি সম্পূর্ণ বানোয়াট।

জেলা ছাত্রদলের আহবায়ক ইউসুফ রাজা বলেন, আমরা নাচোল থানার নিকট হতে সকালেই মৌখিকভাবে অনুমতি নিয়েছিলাম। তবে এ ঘটনা কিভাবে ঘটলো তা আমার জানা নেই। আর একটা ককটেল বিস্ফোরণ হয়েছে বলে আমি শুনেছি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: