বিলে কাঁদামাখা অবস্থায় কাঁদার উপর পড়ে ছিল শিশুর মরদেহ

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ১০:৪২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হাফিজা খাতুন ওরফে তিশা মনি (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২০ নভেম্বর) দুপুরের দিকে উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের গিরিধরপুর গ্রামের কেইলা বিলে এই ঘটনা ঘটে। হাফিজা খাতুন ওই এলাকার হাবিবুর রহমানের মেয়ে।

ঈশ্বরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বন্দে আলী মিয়া গণমাধ্যম কে এসব তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, হাফিজা খাতুন স্থানীয় একটি শিশু শ্রেণীতে পড়ালেখা করে। ঘটনার সময় হাফিজা স্কুল থেকে বাড়িতে ফিরে কেইলা বিলে ছাগল আনতে যায়। ছাগল আনতে গিয়ে বাড়ি ফিরতে দেরি হওয়ায় পরিবারের লোকজন তাকে খোঁজতে বিলে যায়৷ বিলে গিয়ে কাঁদামাখা অবস্থায় কাঁদার উপর মৃত পরে থাকতে দেখে তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

বন্দে আলী মিয়া আরও বলেন, স্থানীয়রা বলছে ওই বিলটা ভাল না, মানুষ গেলে নানা অসুখে ভোগে। তাদের ধারণা, কালো বাতাসে শিশুটি মারা যেতে পারে। সুরতহাল প্রতিবেদনে শিশুর কানের দিকে কালো দাগ ও মুখে ও ঠোটে রক্তের চিন্হ দেখা গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: