প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দুই শিশু সন্তানের অপহরণকারীকে হাতেনাতে ধরলেন মা

   
প্রকাশিত: ১০:৪৯ পূর্বাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

ফেনীতে দুই শিশু অপহরণের সময়এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। আটক নারীর নাম মিনা (৩৫)। গতকাল রোববার (২০ নভেম্বর) সকালে শহরের দক্ষিণ চাঁড়িপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক নারী ফেনী সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের রানীরহাট এলাকার আলী হোসেনের স্ত্রী। শিশু দুটির মা সালমা বেগম জানান, তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর হলেও তিনি চার সন্তান জুয়েল, পলি, রিয়া ও জোবায়েদকে নিয়ে দীর্ঘদিন ধরে চাঁড়িপুর এলাকায় থকেন। বাসা-বাড়িতে কাজ করে সংসার চালান। দীর্ঘদিন আগে তার স্বামী আবদুল বারেক মারা যান। রোববার সকালে কাজ শেষে বাসায় ফেরার পথে মেয়েদের নিয়ে যাচ্ছে দেখে ওই মহিলাকে আটক করি।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, সকাল ৮টার দিকে দক্ষিণ চাঁড়িপুর এলাকার করিম মিয়ার কলোনি থেকে দুই বোন পলি (৪) ও রিয়া মনিকে (৩) হাতে নিয়ে হাঁটতে থাকে মিনা। এসময় পলি-রিয়ার মা সালমা বেগম পথ গতিরোধ করলে মিনা ওই দুই শিশুর মা-বাবা নেই বলে জানায়। একপর্যায়ে সালমার চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে মিনাকে আটক করে। ওসি আরও বলেন, এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলা হয়েছে। আটক মিনাকে সোমবার আদালতে পাঠানো হবে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: