প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

দুই জঙ্গি ছিনিয়ে নেওয়ার ঘটনা স্থলবন্দর বাংলাবান্ধায় সতর্কতা

   
প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

রাজধানী ঢাকায় জঙ্গি ছিনিয়ে নেওয়ার ঘটনায় পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে বাড়তি সর্তকতা জারি হয়েছে। সেই সাথে সীমান্ত এলাকায় গোয়েন্দা নজরদারী বাড়ানো হয়েছে।

বাংলাবান্ধা ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম প্রথমে বিষয়টি গোপন রাখেন পরে আজ সোমবার সকালে সাংবাদিকদের জানান ঢাকায় দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার ঘটনার পর গতকাল রোববার বিকেলে পুলিশের বিশেষ শাখা (এসবি) থেকে তাঁদের কাছে সতর্কতামূলক চিঠি এসেছে। একই সঙ্গে ওই দুই জঙ্গির নাম ও ছবি পাঠানো হয়েছে। তাঁদের দুজনের নাম স্টপ লিস্টে রাখা হয়েছে।

ওসি নজরুল ইসলাম আরও বলেন, চলতি বছরের ১৮ মার্চ থেকে বাংলাবান্ধা ও ভারতের ফুলবাড়ী স্থলবন্দর রুটে নতুন করে বাংলাদেশিদের ভিসা দেওয়া বন্ধ রেখেছে ভারতীয় হাইকমিশন। সেই হিসেবে কোনো বাংলাদেশি পাসপোর্টধারী এ সীমান্ত দিয়ে দিয়ে পার হওয়ার সম্ভাবনা নেই। এরপরও এসবির নির্দেশনা পেয়ে বন্দরে আইটিসহ সব বিষয়ে বাড়তি সতর্কতা নেওয়া হয়েছে এবং গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: