প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আড়াইহাজারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

   
প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

জাকির হোসেন, আড়াইহাজার (নারায়ণগঞ্জ) থেকে: নারয়ণগঞ্জের আড়াইহাজারে ৯০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে আড়াইহাজার থানা পুলিশ। রোববার (২০ নভেম্বর) রাতে বালুয়াকান্দি এলাকা থেকে শাহপরান (২৫) নামের ওই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার এর নেতৃত্বে থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে আড়াইহাজার থানাধীন বালুয়াকান্দি জনৈক আব্দুল বারেকের বাড়ীর সামনের পাকা রাস্তা থেকে বিশনন্দী (পশ্চিম পাড়া) গ্রামের ফজর আলীর ছেলে শাহপরান কে ৯০০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ হাতে নাতে গ্রেফতার করা হয়।

এলাকাবাসি জানায়, শাহপরান এলাকার দীর্ঘ দিনের মাদক ব্যাবসায়ি। এলাকায় সকল মাদকের স্পট গুলো সে নিয়ন্ত্রণ করে থাকে।

ওসি আজিজুল হক হাওলাদার জানান, ধৃত মাদক কারবারি শাহপরান এর সহযোগী আড়াইহাজার উপজেলার কড়ইতলা গ্রামের দানিস মিয়ার ছেলে ইয়াসিন (৩২)। সে আমাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। উক্ত ঘটনায় আড়াইহাজার থানায় ধারা-৩৬(১) সারণির ১৯(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু পূর্বক তদন্তের ব্যবস্থা করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: