প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ মনিরুজ্জামান

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

টাকা চুরি নিয়ে কথা কাটাকাটি, পিটিয়ে ছোট ভাইকে হত‍্যা করল বড় ভাই

   
প্রকাশিত: ২:২০ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে টাকা হারানো নিয়ে কথা কাটাকাটির পর বড় ভাই ও দুই ভাতিজা মিলে পিটিয়ে আজিজুল হক (৬০) নামের ১ বৃদ্ধকে হত‍্যা করেছে বলে অভিযোগ ওঠেছে। উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের কালিরহাট বাজার সংলগ্ন চর বলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। বঙ্গ সোনাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম লিটন ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের চর বলদিয়া গ্রামের মৃত শাখাতুল্লাহ ওরফে ঘেগু শাহ এর পুত্র দুই পুত্র আজিজুল হক (৬০) ও ফজল হক (৬৫) পাশাপাশি বাড়িতে বসবাস করেন। গত শনিবার আজিজুল হকের বাড়ি থেকে ৩৫ হাজার টাকা চুরি হয়। আজিজুল হক বিষয়টি তার বড় ভাই ফজল হককে জানায়। এর পর থেকে বিভিন্ন ভাবে যাছাই করে বড় ভাই ফজল হকের পরিবারের প্রতি সন্দেহ হলে শালিস বৈঠক করার কথা জানান আজিজুল হক। এতে বড় ভাই ফজল হক ও তার দুই ছেলে ক্ষিপ্ত হয়ে ঝগড়া বাধায়।

সোমবার (২১ নভেম্বর) সকাল আটটার দিকে আজিজুল হক বাড়ির পাশে নিজ ধান ক্ষেতে ধান কাটতে গেলে বড় ভাই ফজল হক(৬৫) ও তার দুই পুত্র সোহেল (৩৫), রতন (৩০) সেখানে গিয়ে পুনরায় ঝগড়া বাধায়। এক পর্যায় দুই ভাতিজা ও বড় ভাই ফজল হক মিলে আজিজুল হককে লাঠি দিয়ে এলোপাতারি পিটাতে থাকে। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় আজিজুলকে উদ্ধার করে বাড়িতে আনার সময় মারা যায়। ঘটনার পর থেকে অভিযুক্তের পরিবারের সদস‍্যরা পলাতক রয়েছে।
পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হবে। একটি হত‍্যা মামলার প্রস্তুতি চলছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: