প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে দেশীয় অস্ত্রসহ এক যুবক গ্রেফতার

   
প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

অবৈধ মাদক ও অস্ত্র বিরোধী অভিযানে রবিবার রাত ২ টায় জয়পুরহাট থানা পুলিশ সদর উপজেলার দোগাছী ইউনিয়নের মুন্নাপাড়া এলাকা থেকে তসলিম হোসেন (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে। এ সময় তার শরীরে তল্লাশী চালিয়ে দেশীয় তৈরি ২৫ ইঞ্চি লম্বা একটি বড় ছোড়া উদ্ধার করা হয়।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, তাসলিম হোসেন দোগাছী ইউনিয়নের জিতারপুর গ্রামের তোজাম্মেল হকের ছেলে। দোগাছী ইউনিয়নের মুন্নাপাড়া এলাকার জনৈক শফিউল্লার বাড়ির উত্তর দিকে রাস্তার পাশে দেশীয় অস্ত্র নিয়ে কয়েকজন লোক অসৎ কাজের জন্য অবস্থান করছে। গোপনে এমন খবর পেয়ে জয়পুরহাট থানা পুলিশের উপ পরিদর্শক আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশ ওই এলাকায় অভিযান চালোনো হয়।

এ সময় তসলিম হোসেনকে আটক ও তার শরীরে তল্লাশী চালিয়ে দেশীয় তৈরি ২৫ ইঞ্চি লম্বা একটি বড় ছোড়া উদ্ধার করে পুলিশ। এ ব্যপারে জয়পুরহাট থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: