প্রেম থেকে সম্পর্ক, প্রেমিকাকে দেখে পালাল হৃদয়

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২, ০৩:১৭ পিএম

টাঙ্গাইলের কালিহাতীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন এক তরুণী। এ সময় প্রেমিকার উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক হৃদয় (২২)। আজ রোববার (২০ নভেম্বর) পৌরসভা মসিন্দা গ্রামে ওই তরুণী অনশন করেন।

অভিযুক্ত প্রেমিকের নাম হৃদয় হোসেন। সে কালিহাতী উপজেলার মসিন্দা গ্রামের হাবিবুর রহমান হবির ছেলে হৃদয় হোসেন।ভুক্তভোগী তরুণী জানান, প্রায় দুই বছর আগে হৃদয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে আমাদের প্রেমের সম্পর্ক রূপ নেয় শারীরিক সম্পর্কে। কয়েকদিন আগে হৃদয়কে বিয়ের জন্য চাপ দেই। কিন্তু হৃদয় বিয়েতে রাজি না হয়ে, নানা টালবাহানা শুরু করে। পরে যোগাযোগ বন্ধ করে দেয়। এ কারণে রোববার দুপুর থেকে হৃদয়ের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করি।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে ভুক্তভোগী তরুণী বিয়ের দাবিতে হৃদয় হোসেনের বাড়িতে অবস্থান করেন। পরে বাড়ির লোকজন তাকে মারধর করে বাড়ির গেট বন্ধ করে দেয়। পরবর্তীতে গেটের সামনেই অনশন চালিয়ে যেতে থাকেন তিনি। এ সময় ওই তরুণী অসুস্থ হয়ে পড়লে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হজাঅভিযুক্ত হৃদয় হোসেন ও তার বাবা হাবিবুর রহমান বাড়িতে না থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, রোববার দুপুরে ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: