প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাতক্ষীরা সীমান্তে রেড অ্যালার্টি জারি

   
প্রকাশিত: ৩:১৭ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

ইমরান হোসেন, সাতক্ষীরা থেকে: দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার ঘটনার সাতক্ষীরা সীমান্ত এলাকায় ‘রেড অ্যালার্ট’ জারি করা হয়েছে। বাড়ানো হয়েছে বিজিবির টহল ব‍্যবস্থা। ছিনিয়ে নেওয়া দুই জঙ্গির ভারতে পালিয়ে যাওয়া ঠেকাতে সাতক্ষীরা সীমান্ত ও ভোমরা চেকপোস্ট ইমিগ্রেশনে রেড অ্যালার্ট জারি করার পাশাপাশি সীমান্ত এলাকায় গোয়েন্দা নজরদারিও বাড়ানো হয়েছে। বিজিবি জনবল বৃদ্ধি করে নজরদারি জোরদার করেছে।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব‍্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল আল মাহমুদ জানান, দুই জঙ্গীকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় সাতক্ষীরা সীমান্ত জুড়ে বিজিবির টহল ব‍্যবস্থা জোরদার করা হয়েছে। ইমিগ্রেশন এলাকা থেকে শুরু করে সকল পয়েন্টে অতিরিক্ত নজরদারি বাড়ানো হয়েছে।

র‍্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক মেজর গালিব জানান, সাতক্ষীরা যেহেতু সীমান্তবর্তী এলাকা সেক্ষেত্রে অন্য সময়ের তুলনায় এখানে অতিরিক্ত নজরদারি বাড়ানো হয়েছে। র‍্যাবের পক্ষ থেকে স্পেশাল ট্রিম গঠন করা হয়েছে। সীমান্তবর্তী এলাকা সহ অন্যান্য গুরুত্বপূর্ণ পয়েন্টে মনিটরিং করা হচ্ছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: