প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পাইকগাছায় স্কুল শিক্ষককে মারপিট, থানায় অভিযোগ দায়ের

   
প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

তৃপ্তি রঞ্জন সেন, পাইকগাছা (খুলনা) থেকে: পাইকগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল শিক্ষককে মারপিট করার ঘটনা ঘটেছে। আহত স্কুল শিক্ষককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় এজাহার দায়ের হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রাপ্ত অভিযোগে জানাগেছে, উপজেলার ৪২নং কেডি শাহপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম গাজী (৪৪) পৌরসভার ৬নং ওয়ার্ড বাতিখালী এলাকায় পরিবার পরিজন নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছে। ঘটনার দিন রোববার রাত ১০টার দিকে ছেলে-মেয়েদের লেখাপড়ার সমস্যা সংক্রান্ত ছোট খাটো বিষয় নিয়ে প্রতিবেশী আব্দুল্লাহ আল মামুন স্কুল শিক্ষক রফিকুল ও তার পরিবারকে অকথ্যভাষায় গালিগালাজ করে। স্কুল শিক্ষক নিজ বাসা থেকে এর প্রতিবাদ করলে প্রতিবেশী আব্দুল্লাহ আল মামুন ও সেলিম শাহারিয়া স্কুল শিক্ষক রফিকুল’কে বাসার গেট খুলে দিতে বলে।

এ সময় রফিকুলের স্ত্রী তাসলিমা আক্তার পিয়া গেট খুলে দিলে ভিতরে ঢুকে মামুন ও শাহরিয়া স্কুল শিক্ষক রফিকুলকে বেদম মারপিট করতে থাকে। এ সময় প্রতিবেশী বাসিন্দা ইউআরসি ইন্সট্যাক্টর ঈমান উদ্দীন ছুটে এসে তাদেরকে ঠেকানোর চেষ্টা করে। পরে গুরুতর আহত স্কুল শিক্ষককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা জানান বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেছি। ইউএনও মমতাজ বেগম বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য থানা পুলিশকে অবহিত করা হয়েছে। ওসি জিয়াউর রহমান জানান, এ ঘটনায় থানায় এজাহার দায়ের হয়েছে এবং থানা পুলিশের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: