প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহাঙ্গীর আলম ভুঁইয়া

সুনামগঞ্জ প্রতিনিধি

তাহিরপুরে ওপেন হাউস ডে

   
প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

“জনতাই পুলিশ, পুলিশই জনতা” এ স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের তাহিরপুর থানায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে সাড়ে ১১টায় জেলার তাহিরপুর থানা প্রাঙ্গণে ওপেন হাউস ডে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন।

থানার উপ পুলিশ পরিদর্শক (এস আই) আবু বকর সিদ্দিক এর সঞ্চালনায় অনুষ্ঠিত উন্মুক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন, সাবেক ইউপি সদস্য সফাই মিয়া, বড়দল গ্রামের সমাজসেবক আজহারুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া, দপ্তর সম্পাদক রোকন উদ্দিন, তাহিরপুর থানার উপ পুলিশ পরিদর্শক (এস আই) শাহাদাত হোসেন, হেলাল উদ্দিন, নাজমুল ইসলাম, সাঈদুর রহমান প্রমুখ। আলোচনা সভায় তাহিরপুর উপজেলার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন বলেন, আপনাদের এলাকায় মাদক, ইভটিজিং, বাল্য বিবাহসহ সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে আপনারা আমাকে সহযোগিতা করবেন আর আমি আপনাদের নিরাপত্তা সহ এই সকল বিষয় গুলো প্রতিরোধ করার সর্বোচ্চ চেষ্টা করব এবং আশা করি পারব। আর আপনারা সহযোগিতা না করলে আপনাদের আশ পাশে যে সব ঘটনা ঘটেছে তা আমি অনেক কিছুই জানব না ফলে কাজ করতে খুব কষ্ট হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: