প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাসান আল সাকিব

রংপুর প্রতিনিধি

রংপুরে আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের বিশাল র‌্যালী

   
প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

কাতার বিশ্বকাপ ফুটবলে প্রিয় দলের জয় কামনা করে রংপুরে বর্নাঢ্য র‌্যালী করেছে আর্জেন্টিনা ফ্যানস ক্লাব। সোমবার (২১ নভেম্বর) দুপুর সাড়ে বারোটায় নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় সড়কের পাশ থেকে হাত নাড়িয়ে তাদের উৎসাহ দেন অন্য সমর্থকরা।

৫০ ফুট দৈর্ঘ্যের পতাকাসহ বিভিন্ন প্লাকার্ড, ব্যানার ও ফেস্টুন দিয়ে সব বয়সী সমর্থকরা র‌্যালীতে অংশ নেন। বাদ্যযন্ত্রের তালে তালে নেচে গেয়ে প্রিয় দল আর্জেন্টিনার জন্য শুভকামনা জানান সমর্থকরা।আর্জেন্টিনার জন্য সর্বস্তরের মানুষের কাছে দোয়া কামনা করে দলটির একনিষ্ঠ সমর্থক সাওমুন জোবায়ের বলেন, এবার বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনা জয়ী হবে বলে আশা করি।

আর্জেন্টিনা ফ্যানস ক্লাব, রংপুরের সভাপতি আফজাল হোসেন বলেন, আমরা আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের সদস্যরা প্রিয় দলের জয় কামনা করে র‌্যালী করেছি। আশা করি এবার কাতার বিশ্বকাপ ফুটবলে চ্যাম্পিয়ন হবে আর্জেন্টিনা। আগামীকাল মঙ্গলবার (২২ নভেম্বর) নগরীর টাউনহল চত্বরে বড় পর্দায় ফুটবল খেলা দেখার আয়োজন করা হয়েছে বলেও জানান আফজাল হোসেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: