প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবুল বাশার শেখ

ভালুকা, ময়মনসিংহ প্রতিনিধি

ভালুকায় জননেত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধ সংগ্রশালা পরিদর্শনে সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু

   
প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

ময়মনসিংহের ভালুকায় জননেত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধ সংগ্রশালা পরিদর্শন করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে, এম খালিদ বাবু এমপি। সংস্কৃতি প্রতিমন্ত্রী কে,এম খালিদ বাবু সোমবার (২১ নভেম্বর) সকালে ভালুকা পৌর সদরের ১নং ওয়ার্ডের ১/১ ওয়াটার হাউজে অবস্থিত জননেত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধ সংগ্রশালায় দীর্ঘ সময় নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সংগ্রহ করা ৭১টি বদ্ধভূমির মাটি সহ বিভিন্ন গ্যালারী পরিদর্শন করেন। পরে তিনি জননেত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধ সংগ্রশালার প্রতিষ্ঠাতা উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান কবি ড.সেলিনা রশিদের সভাপতিত্বে ‘নারী ক্ষমতায়নে বর্তমান সরকারের অবদান’ প্রসঙ্গে এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে নারীদের জন্য বর্তমান সরকারের নানা উন্নয়নের দিক তুলে ধরে বক্তব্য রাখেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবিদুর রহমান, উপজেলা আওয়ামীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, ভালুকা মডেল থানার ওসি মোঃ কামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান সহ নারী উদ্যোক্তাগন উপস্থিত ছিলেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: