রওশন এরশাদ এলে রসিক নির্বাচনে মেয়র প্রার্থী চুড়ান্ত হবে: রংপুরে রাঙ্গা

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২, ০৬:৪৭ পিএম

জাতীয় পার্টি থেকে আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে কে কাকে প্রার্থী দিলো বলতে পারবো না, তবে মেয়র প্রার্থী চুড়ান্ত করা আছে, রওশন এরশাদ এলে তা প্রকাশ করা হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির বহিস্কৃত নেতা সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি আরো বলেন, জাতীয় পার্টির মহাসচিব গঠনতন্ত্র অনুযায়ী কাউকে মনোনয়ন দিতে পারেন না, যদি দিয়ে থাকেন তাহলে সেটা সঠিক হবে না, গঠনতন্ত্র অনুয়ায়ী চেয়ারম্যান মনোনয়ন দিবেন।

যেহেতু পার্টির চেয়ারম্যান কোর্টের নির্দেশে কোন সাক্ষর দিতে পারছেন না, সেই অনুয়ায়ী বলতে পারি সেটা টিকবে না। এসময় তিনি রংপুর সিটি কর্পোরেশনে যাকে লাঙল দেয়া হবে তার পক্ষে সবাইকে কাজ করার আহবান জানান।

সোমবার (২১ নভেম্বর) বিকেল ৩ টায় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হুসেই মুহম্মদ এরশাদ এর কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মসিউর রহমান রাঙ্গা এমপি আরো বলেন, দলের মধ্যে গন্ডগোল চলছে, নির্বাচন এলে এটি জাতীয় পার্টিতে শুরু হয়। রওশন এরশাদ দেশে আসলে দেবর ভাবীর সম্পর্কের যেমন ঠিক হবে তেমনি দলের সব গন্ডগোল ঠিক হয়ে যাবে। এসময় তিনি আরো বলেন, পার্টির চেয়ারম্যানের সাথে তার কোন দ্বন্দ নেই। তিনি জাতীয় পার্টিতে কোন পদপদবীতে না থাকলেও আজীবন জাতীয় পার্টির সাথে আছেন এবং থাকবেন।

এর আগে মসিউর রহমান রাঙ্গা একদিনের সফরে এসে তার নির্বাচনী এলাকায় কয়েকটি অনুষ্ঠানে যোগদান করেন এবং সবশেষে মোটরসাইকেল এবং গাড়িবহর নিয়ে শোডাউন করে রংপুরে প্রবেশ করেন এবং পল্লী নিবাসে যান, সেখানে কবর জিয়ারত করেন। পরে কবর জিয়ারত শেষে স্বসস্ত্রবাহিনী দিবসের অনুষ্ঠানে যোগদানের উদ্দেশ্যে রংপুর ক্যান্টনমেন্ট যান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: