প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা সেনানিবাসে যথাযোগ্য মর্যাদায় সশস্ত্র বাহিনী দিবস উদযাপন

   
প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

যথাযথ মর্যাদায ও উদ্দীপনার মধ্যদিয়ে কুমিল্লায় উদযাপিত হয়েছে সশস্ত্র বাহিনী দিবস। সোমবার বিকেলে কুমিল্লা সেনানিবাসের এমআর চৌধুরী প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে ৩৩ পদাতিক ডিভিশন ও কুমিল্লা এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. মাইনুর রহমান এসইউপি, এডব্লিউসি, পিএসসি বলেন, ২১ নভেম্বর বাঙালি জাতির ইতিহাসে গৌরবোজ্জ্বল দিন।

১৯৭১ সালের এই দিনে সশস্ত্রবাহিনীর সদস্যদের সাথে মুক্তিকামী জনতা কাঁধে কাঁধ মিলিয়ে সম্মিলিত আক্রমণে সূচনা করে। এর মধ্য দিয়ে ৭১ সালের ১৬ ডিসেম্বর আমাদের মহান বিজয় ত্বরান্বিত হয়।অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি সংবর্ধিত মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করেন। অনুষ্ঠানে ৯৪৯ মুক্তিযোদ্ধাকে সম্মাননা উপহার সামগ্রী প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা, কুমিল্লা ৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি, জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা, এরমা দত্ত,শীউলি আজাদসহ এ সময় জিওসি, ৩৩ পদাতিক ডিভিশন এরিয়া কমান্ডার, সংসদ সদস্য, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: