আরিফ জাওয়াদ

ঢাবি প্রতিনিধি

ঢাবির ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মাকসুদ কামাল

   
প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

Made with Square InstaPic

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ছয় দিনের ছুটিতে (২২ নভেম্বর থেকে ২৭ নভেম্বর) পর্যন্ত) দেশের বাইরে থাকায়, এ সময়ে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল উপাচার্যের রুটিন দায়িত্ব পালন করবেন।

সোমবার (২১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওই বিজ্ঞাপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানকে লন্ডনে অনুষ্ঠেয় The Association of Commonwealth Universities (ACU)-এর কাউন্সিল সভায় এবং নিউইয়র্কে Dhaka University Alumni Association USA, Inc.- এর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে যোগদানের উদ্দেশ্যে ২২ হতে ২৭ নভেম্বর পর্যন্ত ছয় দিন কর্তব্যরত ছুটি মঞ্জুরসহ যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র গমন ও অবস্থানের জন্য সরকার সম্মতি জ্ঞাপন করেছেন।

উপাচার্যের ছুটির সময় প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল তাঁর নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে উপাচার্য-এর রুটিন দায়িত্ব পালন করবেন।ছয় দিনের ছুটি শেষে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান তার নিয়মিত দায়িত্ব পালন করবেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: