প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহাগ মাতুব্বর

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ভাঙ্গায় গ্রামীন পর্যটন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে

   
প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

ফরিদপুরের ভাঙ্গায় গ্রামীন পর্যটন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এ সময়ে ঢাকা থেকে ভার্চুয়ালি বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের কর্মকর্তারা যুক্ত হন। সোমবার (১১ নভেম্বর) ১১টার সময় সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে গ্রামীন পর্যটন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোহাম্মদ জাবেদ, শাহ্ আবদুল আলীম খান পরিচালক (প্রশাসন ও অর্থ), রাহনুমা সালাম খান উপ-পরিচালক (জনসংযোগ ও আন্তর্জাতিক সম্পর্ক), মো. সাইফুল হাসান উপ-পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) ইসরাত জাহান কেয়া উপ-পরিচালক (অর্থ), মহিবুল হাসান সহকারী পরিচালক (বিপনণ ও ব্রান্ডিং), মো. মাজহারুল ইসলাম সহকারী পরিচালক (পরিকল্পনা ও গবেষণা), মো. বোরহান উদ্দিন সহকারী পরিচালক (জনসংযোগ ও আন্তর্জাতিক সম্পর্ক), তাহরিন তৌহিদা সহকারী পরিচালক (প্রশাসন), মো. নিজাম উদ্দিন সহকারী পরিচালক (বোর্ড ও আইন) অনুষ্ঠানে ভাঙ্গার সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় অডিটোরিয়াম থেকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিম উদ্দিনের সভাপতিত্বে যুক্ত হন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান ইসাহাক মোল্লা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পারুলী বেগম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মাহাবুবর রহমান, উপজেলা আবাসিক প্রকৌশলী কে .এম ফরিদুল ইসলাম, উপজেলা মৎস্য অফিসার দেবলা চক্রবর্তী, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো. সাদিকুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জালাল উদ্দিন সহ বিভিন্ন দপ্তরে কর্মকর্তা সহ উপজেলার পৌরসভা কাউন্সিলর ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: