প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

স্বামীকে ভিডিও কল দিয়ে স্ত্রীর আত্মহত্যা

   
প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, ২২ নভেম্বর ২০২২

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জে প্রবাসী স্বামীকে ভিডিও কলে ফোন দিয়ে মৌসুমি (২২) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গৃহবধূ মৌসুমী কেরানীগঞ্জ মডেল থানাধীন রুহিতপুর সোনাকান্দা এলাকার বাচ্চু মিয়ার মেয়ে। দশ বছর আগে একই গ্রামের রব মিয়ার ছেলে আক্তার হোসেনের সাথে তার বিয়ে হয়। তাদের ঘরে দুটি মেয়ে সন্তান রয়েছে,বর্তমানে আক্তার সৌদি প্রবাসী।

সোমবার (২১শে নভেম্বর) ভোর রাতে উপজেলার রুহিতপুর ইউনিয়নের সোনাকান্দা প্রাইমারি স্কুল সংলগ্ন বাচ্চু মিয়ার বাড়ি থেকে লাশটি উদ্ধার করে মডেল থানা পুলিশ।

পরিবারের পক্ষ থেকে জানা যায়, দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ থাকায় মৌসুমী দুই মেয়েকে নিয়ে বাবার বাড়িতে থাকতো। রবিবার রাতে খাওয়া-দাওয়া শেষে দুই মেয়েকে ঘুম পাড়িয়ে ভিডিও কলে স্বামীর সঙ্গে কথা বলার এক পর্যায়ে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে মৌসুমী। এ ঘটনা স্বামী আক্তার হোসেন তাৎক্ষণিক তার শাশুড়িকে ফোনে জানালে পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙে মৌসুমিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: