রাজশাহী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৪:০৬ পিএম

মোঃ শাহালাল ইসলাম, রাজশাহী থেকে: বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে নিজের প্রিয় জীবনকে বাজি রেখে ঝাঁপিয়ে পড়া জাতির এই সূর্যসন্তান তাঁর নিজ জীবদ্দশায় একমাত্র এবারেই জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণাপূর্বক বাংলাদেশ আওয়ামী লীগের সর্বজন শ্রদ্ধেয় সভাপতি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি অবিচল আস্থায় অপেক্ষা করছিলেন। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা'ও তাঁর বিচক্ষণ বিবেচনায় মহান মুক্তিযুদ্ধকালীন সময়ে পিতা সহ পরিবারের আপনজন অনেককে হারানো শহীদ পরিবারের সন্তান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকেই বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় সমর্থন দান করেন এবং রাজশাহী'র সর্বস্তরের বঙ্গবন্ধুর আদর্শের নেতা-কর্মীদের প্রতি দায়িত্ব অর্পণ করেন বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে জয়যুক্ত করানোর জন্য।

রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা মহোদয় তাঁদের সুদক্ষ এবং বিচক্ষণ নেতৃত্ব দিয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, জেলাধীন সর্বস্তরের আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগের সর্বস্তরের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে জেলা পরিষদের নির্বাচনী কর্মযজ্ঞে দলীয় সমর্থিত চেয়ারম্যান প্রার্থীকে জয়যুক্ত করাতে সক্ষম হ'ন।

আজ ২২ নভেম্বর ২০২২ খ্রিঃ রাজশাহী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের চেয়ারম্যান পদের দায়িত্বভার গ্রহণকালে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের নেতা-কর্মীদের সাথে নিয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা এই আনন্দযজ্ঞে বিজয়ের মহাআনন্দে সামিল হয়েছেন স্বগৌরবে এবং সদর্পের সাথে। বারবার-প্রতিবার এভাবেই জয় হোক সত্যের এবং ন্যায়নীতির। জয় বাংলা; জয় বঙ্গবন্ধু।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: