স্কুল ছাত্রীর শ্লীলতাহানির ভিডিও ফেসবুকে, দুই কিশোর গ্রেপ্তার

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৪:৩১ পিএম

বগুড়ায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানির আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ায় দুই কিশোরকে গ্রেপ্তার করেছে র‍্যাব। সোমবার দিবাগত রাত দেড়টার পর পৃথক দুই অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়৷ গ্রেপ্তার দুই কিশোরের বয়স ১৬ ও ১৩ বছর। এরমধ্যে ১৬ বছর বয়সী কিশোরকে সিরাজগঞ্জের কাজিপুর ও ১৩ বছর বয়সী কিশোরকে বগুড়ার গাবতলী থেকে গ্রেপ্তার করা হয়। তাদের উভয়ের বাড়িই বগুড়ার ধুনট উপজেলায়।

র‍্যাব-১২ বগুড়া তাদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, নভেম্বর মাসের ৮ তারিখ ধুনট উপজেলার স্থানীয় এক বিদ্যালয়ের ৭ম শ্রেণীতে পড়ুয়া ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনা ঘটে। গ্রেপ্তার হওয়া ১৬ বছর বয়সী কিশোর এ ঘটনা ঘটায় এবং তার সহযোগী ১৩ বছর বয়সী ওই কিশোর শ্লীলতাহানির ভিডিও ধারণ করে৷ পরবর্তীতে তারা আপত্তিকর এ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ছড়িয়ে দেয়। এ ঘটনা স্থানীয়ভাবে জানাজানি হলে ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর বাবা ১৫ নভেম্বর গ্রেপ্তার দু'জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

র‍্যাব-১২ বগুড়া বিজ্ঞপ্তিতে আরও জানায়, গ্রেপ্তার দু'জন শ্লীলতাহানি ও আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ছড়িয়ে দেওয়ার ঘটনায় নিজেদের সর্ম্পৃক্ততা স্বীকার করেছে।

র‍্যাব-১২ বগুড়া কোম্পানী কমান্ডার (স্কোয়াড্রন লীডার) তৌহিদুল মবিন খান জানান, দায়ের হওয়া মামলার প্রেক্ষিতে দু'জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের ধুনট থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: