৫ মিনিটে আর্জেন্টিনার জালে দুই গোল ভরল সৌদি

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ০৫:১৬ পিএম

কাতার ফুটবল বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচের শুরুতে পেনাল্টিতে লিওনেল মেসির গোলে এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধেই সৌদি আরবের কাছে গোল হজম করেছে আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধের শুরুতেই ৪৮ মিনিটে সালেহ আলশেহরির গোলে ম্যাচে সমতায় ফেরে সৌদি। এরপর প্রথম গোলের ৫ মিনিটের মাথায় আবারও আরও একটি গোলের দেখা পায় সৌদি। দ্বিতীয় গোলটি আসে সালেম আলদেশওয়ারির পা থেকে।

এদিন ম্যাচের শুরুতে ৬ষ্ঠ মিনিটেই মেসির দারুণ একটি শট ঠেকিয়ে দেন সৌদি গোলরক্ষক। ৮ম মিনিটে কর্নার কিক করেন মেসি। আল ওয়েসিস পাঞ্চ করে বল ঠেকিয়ে দিলেও প্যারেদসকে ফেলে দেন আল বুলাইহি। ভিএআর চেক করে রেফারি জানালেন এটা ফাউল এবং পেনাল্টি।

২২তম মিনিটে একটি গোল করেন মেসি। কিন্তু লাইন্সম্যান আগেই ফ্ল্যাগ তুলে দাঁড়িয়ে থাকেন। জানালেন এটা ছিল অফসাইড। ২৮ মিনিটে লওতারো মার্টিনেজ গোল করেন। কিন্তু এবারও ভিএআরের কারণে দেকা গেলো তিনি ছিলেন অফসাইডে। সুতরাং গোল বাতিল। ৩৪ মিনিটে আরও একবার সৌদির জালে বল জড়ায় আর্জেন্টিনা। কিন্তু তার আগেই সাইড রেফারি জানিয়ে দেন- এটা ছিল অফসাইড।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: