সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের নজমুল মারা গেছেন

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০৯:৫৮ এএম

ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সিলেটের গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বাসিন্দা নাজমুল ইসলাম চৌধুরী'র (৪২) মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন তার শ্যালক এমদাদুল ইসলাম। তিনি জানান, গত ১২ নভেম্বর ঢাকা থেকে সিলেট আসার পথে হবিগঞ্জের মাধবপুরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন তার দুলাভাই নজমুল ইসলাম। তাৎক্ষণিক তাকে সিলেট ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তার শারীরিক অবস্থা আরও অবনতি হলে তাকে একই হাসপাতালের আইসিইউ-তে স্থানান্তর করা হয়। গত ১০ দিন আইসিইউ-তে থাকার পর মঙ্গলবার (২২ নবেম্বর) রাত ৯টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

নিহত নজমুল ইসলাম গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের তহিপুর গ্রামের মৃত তরিজ মিয়া চৌধুরীর পুত্র। তিনি গোলাপগঞ্জ সদর ইউনিয়ন জামায়াতের সভাপতি'র দায়িত্বের পাশাপাশি তহিপুর তরুণ সংঘের সাবেক সভাপতি ও তহিপুর জামে মসজিদের মোতায়াল্লী ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: