ঢাবির জগন্নাথ হলের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ১২:৫৮ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের ছাদ থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত ওই শিক্ষার্থী লিমন কুমার রায় (২০) বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের স্নাতক ৩য় বর্ষের ছাত্র। ২০১৯-২০ শিক্ষা বর্ষের লিমন বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে সন্তোষচন্দ্র ভট্টাচার্য ভবনের ৪০২১ নম্বর কক্ষে থাকতেন। তাঁর বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুরা গ্রামে।

বুধবার (২৩ নভেম্বর) সকাল ১০টার দিকে হলটির সন্তোষ ভবনের ছাদ থেকে পড়ে আহত হলে লিমনকে তাঁর সহপাঠীরা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে পৌনে ১১ টায় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। জগন্নাথ হলের প্রাধ্যক্ষ মিহির লাল সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লিমন কীভাবে পড়েছে সেটা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

বর্তমানে ঢাবি শিক্ষার্থী লিমন কুমার রায়ের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে, বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া।

এদিকে হলটির বেশ কয়েকজন শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, সকালে ওই ভবনের ছাদে ফোনে কারও সঙ্গে কথা বলতে দেখা গেছে। তবে ধারণা করা হচ্ছে কথা বলার এক পর্যায়ে সে ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। কেন না একবুক রেলিং বেয়ে নিচে পড়ার সম্ভাবনা কারও নেই। তাছাড়া ছাদে তাঁর রেখে যাওয়া জুতা জোড়া পাওয়া গেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: