ছুটিতে এসে আর ফিরে যাওয়া হলো না প্রবাসী যুবকের

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০২:১৪ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় কাভার্ড ভ্যানচাপায় পায়েল সরদার (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (২৩ নভেম্বর) সকাল সোয়া ১০টায় সদর উপজেলার সুলতানপুর এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত পায়েল জেলার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের দেলী গ্রামের কাইয়ুম সরদারের ছেলে। তিনি সৌদি আরব থেকে আড়াই মাস আগে ছুটিতে দেশে ফিরেছেন। এ ঘটনায় মোটরসাইকেলচালক গুরুতর আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন পায়েল। পথিমধ্যে সুলতানপুরে পেছন দিক থেকে একটি কাভার্ড ভ্যান এসে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পায়েল নিহত হন। আহত মোটরসাইকেলচালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, দুর্ঘটনার পর পরই কাভার্ড ভ্যান নিয়ে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: