প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

থেমে থাকা ট্রাকের পিছনে মালবাহী ট্রাকের ধাক্কা, নিহত ২

   
প্রকাশিত: ২:৪২ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকা-মাওয়া হাইওয়েতে থেমে থাকা ট্রাকের পিছনে অপর একটি মালবাহী ট্রাকের ধাক্কায় হোসাইন (২৪) ও ইমন (১৯) নামে দুইজন নিহত হয়েছে। নিহত হোসাইন ফরিদপুরের বোয়ালিয়া থানার রামদিয়া গ্রামের সালাম শেখের ও ইমন ঝিনাইদহের কালীগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের জামাল মিয়ার পুত্র। তারা দুজনেই দুটি ট্রাকের হেলপার ছিল।

মঙ্গলবার দিবাগত মধ্যরাতে (২৩ নভেম্বর) ঢাকা-মাওয়া হাইওয়ের কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

হাসারা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এ, এসআই মোঃ খোরশেদ জানান, ফরিদপুর থেকে মালামাল নিয়ে ঢাকায় যাওয়ার সময় রাজেন্দ্রপুর এলাকায় ট্রাকের চাকা ফেটে গেলে রাস্তার সাইডে দাঁড় করিয়ে চাকা মেরামত করার সময় পেছন দিক থেকে অপর একটি ট্রাক এসে সজোরে ধাক্কা দেয়। এতে থেমে থাকা ট্রাকের হেলপার হোসাইন ও অপর ট্রাকের হেলপার ইমন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে হোসাইন ও ইমনের মৃত্যু হয়। এ ঘটনায় থেমে থাকা ট্রাকের চালক সোহেল মন্ডল সামান্য আহত হলেও ঘাতক ট্রাকের চালক পলাতক রয়েছে। নিহতদের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: