প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আড়াইহাজারে ইটভাটার ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

   
প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

মোঃ জাকির হোসেন, আড়াইহাজার (নারায়ণগঞ্জ) থেকে: নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি ইটভাটার ডোবা থেকে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত শিশুর নাম আরিফা আক্তার। তার বয়স দেড় বছর। সে উপজেলার বাহ্মন্দী ইউনিয়নের লেঙ্গুরদী এলাকায় ভাড়া বাসায় থাকা আইয়ুব আলীর মেয়ে। মঙ্গলবার সন্ধ্যায় তার লাশটি উদ্ধার করেছে থানা পুলিশ। নিহতের স্থায়ি বাড়ী ময়মনসিংহ জেলার ফুলপুর থানার ভাটপাড়া গ্রামে।

পুলিশ জানায়, ঘটনার দিন বিকেলে শিশুটিকে সঙ্গে নিয়ে তার মা রহিমা বেগম পার্শ্ববর্তী এ এম বি ব্রীক ফিল্ড এলাকায় লাকড়ি কূড়াতে যান। শিশুটিকে এক স্থানে বসিয়ে লাকড়ি কূড়ান তার মা রহিমা বেগম। কিছুক্ষণের মধ্যে রহিমা বেগম শিশুটিকে আর খূঁজে পাচ্ছিলেন না। পরে সন্ধ্যায় ওই ইটভাটার ভিতরে অবস্থিত ডোবায় শিশুটির লাশ ভাসতে দেখে পুলিশে সংবাদ দেন ইটভাটার শ্রমিকেরা। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। পরে এ ব্যাপারে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশটি পরিবারের নিকট হস্তান্তর করে পুলিশ।

উল্লেখ্য যে, এ এম বি ব্রীক ফিল্ড টি একটি অবৈধ ইটভাটা বলে এর আগে বেশ কয়েকবার এটিকে নগদ টাকা জরিমানা করে সিলগালা করে দেয়া হলেও এর মালিক মাকসুদুর রহমান প্রভাব খাটিয়ে তা বার বার চালু করেন বলে অভিযোগ উঠেছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: