প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

কেন্দ্রীয় শহীদ মিনার নির্মান কাজের উদ্বোধন করলেন এমপি জিল্লুল হাকিম

   
প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

রাজবাড়ীর পাংশা শহরের প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান পাংশা জর্জ সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মান কাজের উদ্বোধন করেছেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি।

বুধবার দুপুর ১ টার দিকে এ নির্মান কাজের উদ্বোধন করা হয়। এ সময় পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মাদ আলী, পাংশা উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) রাশেদা খাতুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হেকমত আলী সহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন- রাজনিতির উর্দ্ধে থেকে আমাদের সঠিক ইতিহাস জানতে হবে, কেন আমরা ভাষার জন্য লড়াই করেছি, কেন পাকিস্তাস থেকে আলাদা হয়েছি, বঙ্গবন্ধুর ৬ দফা কেন এসব বিষয়ে আমাদের জানতে হবে। ভাষার জন্য আমরাই এক মাত্র জাতি যারা জীবন দিয়েছি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: