প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় আসামি ধরতে গিয়ে হামলার শিকার ২ পুলিশ, নারীসহ গ্রেপ্তার ৬

   
প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

বগুড়ার শেরপুরে ধর্ষণ মামলার আসামি আহম্মদ (৪০)কে ধরতে গিয়ে পুলিশের উপর হামলা করে ধর্ষন মামলার আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা করে স্থানীয় লোকজন। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে ধর্ষন মামলার আসামীসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে শেরপুর উপজেলার খানপুর মধ্যপাড়া গ্রামে পুলিশের উপর হামলার ঘটনা ঘটে। হামলা দুই পুলিশ আহত হয়েছেন। পরে রাতেই পুলিশ বাদি হয়ে ৭ জনের নাম উল্লেখ করে মামলা করেন। ওই মামলায় ৬জনকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, খানপুর গ্রামের আহাম্মদ আলী (৪০), মোহর আলী (৫৮), মোহাম্মদ আলী (৫০) আব্দুর রশিদ (২৮) বুলি খাতুন (৩৮)ও আকলিমা খাতুন (১৯) ও ৭ নং আসামী রেজাউল করিম (২০) তিনি পলাতক।

জানাগেছে, শেরপুর থানার এএসআই মুকিম উজ জামান ও এএসআই হাবিবুর রহমান মঙ্গলবার রাত ৯ টার দিকে খানপুর মধ্যপাড়া গ্রামে ধর্ষন মামলার গ্রেপ্তারী পরোয়ানা ভুক্ত আসামী আহম্মদ আলীকে গ্রেপ্তার করতে তার বাড়িতে যান। আসামী গ্রেপ্তার করলে তার পরিবারের লোকজন পুলিশের উপর হামলা করে আহম্মদ আলীকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে দুই পুলিশকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ পৌছে দুই পুলিশকে উদ্ধার করে এবং ধর্ষন মামলার আসামী আহম্মদ আলীসহ ৬ জনকে গ্রেপ্তার করে।

এঘটনায় এএসআই মকিম উজ জামান বাদী হয়ে পুলিশ এসল্ট মামলা করেন। সেখানে ৭ জনের নাম উল্লেখ করলেও অজ্ঞাত নামা কয়েকজন রয়েছে। তবে ৬জন গ্রেপ্তার রয়েছে। গ্রেপ্তারকৃতদের নামে পুলিশের কাজে বাঁধা এবং হামলার অভিযোগে মামলা করা হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: