প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মির্জাপুরে সৌদির জয়ে খিচুড়ি ভোজ

   
প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

মো. জোবায়ের হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে: খেলা কাতারে কিন্তু উন্মাদনা সারাবিশ্বে। বিশেষ করে বাংলাদেশে ফুটবল বিশ্বকাপ নিয়ে উন্মাদনা যেন বিশ্বের যেকোন উন্মাদনাকে হার মানায় সবসময়। এতে অনেক সময় ভালো কিছু ঘটে আবার ঘটে অপ্রাতিকর ঘটনাও। উন্মদনার অংশ হিসেবে এবারের বিশ্বকাপে জনপ্রিয় দল আর্জেন্টিনার বিপক্ষে সৌদি আরবের বিজয়কে উদযাপন করতে খিচুড়ি ভোজের আয়োজন করেছে টাঙ্গাইলের মির্জাপুর বাজারের শতাধিক ব্যবসায়ী।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে মির্জাপুর বাজারের কলেজ রোডে এই খিচুড়ি ভোজের আয়োজন করা হয়। স্থানীয় ব্যবসায়ীদের উদ্যোগে প্রায় ৩ শতাধিক মানুষের জন্য এই খিচুড়ির আয়োজন করা হয় বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

আয়োজকদের মধ্যে সজিব মিয়া নামের এক ব্যবসায়ী বলেন, সৌদি আরবের বিজয় উপলক্ষ্যে এই খিচুড়ি ভোজের আয়োজন করা মাধ্যমে আমরা একটু বিনোদন করলাম। তবে অনেকে ব্যবসায়ী এই আয়োজন সৌদির বিজয় নয় আর্জেন্টিনার পরাজয় উদযাপন করতেই করা হয়েছে বলে উল্লেখ করেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: