প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নুরুল আমিন

রাঙ্গামাটি প্রতিনিধি

‘সাংবাদিকদের লেখনির দ্বারা পার্বত্য চট্টগ্রামকে এগিয়ে নিতে হবে’

   
প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সেলিনা আখতার বলেছেন, সাংবাদিকদের লেখনির দ্বারা পার্বত্য চট্টগ্রামকে এগিয়ে নিতে হবে। যদি সাংবাদিকেরা লেখা বন্ধ করে দেয়,তাহলে পার্বত্য চট্টগ্রামের উন্নতি হবে কিভাবে। দেশের যারা নীতি নির্ধারক আছেন, তাঁরাও বুঝবে কিভাবে। যাতে সাংবাদিকদের লেখনি অব্যাহত থাকে এ কামনা করেন তিনি।

বুধবার (২৩ নভেম্বর) সকালে রাঙ্গামাটি প্রেসক্লাবের সম্মেলন কক্ষে প্রেসক্লাবের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, সাংবাদিকদের অনেক অসুবিধা আছে। একটি সত্য কথা প্রকাশ করতে গেলে সাংবাদিকদের নানান সমস্যায় পড়তে হয়। তারপরও এগিয়ে যেতে হবে। বসে থাকলে চলবে না। প্রিন্ট মিডিয়াকে সত্যের প্রতীক হিসেবে জানি।

এসময় আলোচনা সভায় রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনোয়ার আল হকের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান ,রাঙ্গামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ, বিপিএম(বার), রাঙ্গামাটি সরকারি কলেজের অধ্যক্ষ তুষার কান্তি বড়ুয়া, রাঙ্গামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবির। এছাড়াও দৈনিক গিরিদর্পণের সম্পাদক এবং সাবেক প্রেসক্লাব সভাপতি একেএম মকসুদ আহমেদ এবং প্রবীণ সাংবাদিক সুনীল কান্তি দে সহ রাঙ্গামাটি জেলার কর্মরত সাংবাদিকবৃন্দ।

এর আগে রাঙ্গামাটি প্রেসক্লাবের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল আটটায় শহরের ভেদভেদীস্থ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন, রাঙ্গামাটি প্রেসক্লাবের সদস্যবৃন্দ। এরপর আলোচনা সভা শেষে দুপুরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রীতি ভোজ অনুষ্ঠানের মধ্যদিয়ে কর্মসূচি শেষ হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: