প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা জেলা সাহিত্যমেলা ও লেখক কর্মশালা অনুষ্ঠিত

   
প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

কুমিল্লা জেলা সাহিত্য মেলা ২০২২ উপলক্ষ্যে প্রবন্ধ উপস্থাপন, আলোচনা, লেখক কর্মশালা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বুধবার (২৩ নভেম্বর) বাংলা একাডেমি’র পৃষ্ঠপোষকতায় কুমিল্লা জেলা প্রশাসনের বাস্তবায়নে উক্ত সাহিত্যমেলা নগরীর টাউন হল মাঠে অনুষ্ঠিত।

বিভিন্ন জেলা ও উপজেলার কবি, লেখক ও সাহিত্যিকদের অংশগ্রহণে দুই দিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠানের প্রথম দিনে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার, প্রধান বক্তা ছিলেন বাংলা একাডেমি মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদা,স্বাগত বক্তব্য রাখেন সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রনালয়ের উপ সচিব প্রবন্ধ উপস্থাপন করেন বাংলা একাডেমি উপ-পরিচালক সাহেদ মমতাজ ।বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা বিশ্বাবিদ্যালয়ের উপাচার্য ড.এ এফ এম আব্দুল মঈন, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু,কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার)।

এসময় উপস্থিত ছিলেন প্রাবন্ধিক এডভোকেট গোলাম ফারুক,ড.আলী হোসেন চৌধুরী, আলোচক প্রফেসর ড.জি.এম.মনিরুজ্জামান, ড.মেহেদী হাসান,অধ্যাপক মোঃ মশিউর রহমান ভূঁইয়া।এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক ও সাহিত্যিক এবং বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: