অপু-বুবলীর পাল্টাপাল্টি আক্রমণ চলছেই

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০৫:৪১ পিএম

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। দুজনের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। ফলে শাকিবকে নিয়ে এই দুইজনের মাঝে দ্বন্দ বহুদিন ধরে। মাঝখানে বছরখানেক সময় এই দ্বন্দ বন্ধ থাকলেও হঠাৎ করেই সেই ঝামেলা আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। সম্প্রতি জন্মদিন উপলক্ষে শাকিব ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন, এমনটাই জানান বুবলী। এই উপহার দেওয়ার খবরকে কেন্দ্র করে তাকে খোঁচা দেন অপু বিশ্বাস।

বুবলীকে নিয়ে প্রকাশিত একটি নিউজের লিংক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঢালিউড কুইন এত্তগুলো হাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘কি যে মজা।’ অপুর সেই খোঁচার জবাবও দিয়েছেন বুবলী। তিনি লিখেছেন, একজন হঠাৎ করেই বলে উঠল, ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রেখেছে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায়, তার শয়নে-স্বপনে শুধুই আপনি। হা হা হা।

বুবলীর সেই স্ট্যাটাসের পর আবারও মুখ খোলেন অপু বিশ্বাস। তিনি বুবলীকে ইঙ্গিত করে বলেন, ‘শিক্ষিত মানুষের ওয়ালে কল পাড়ের বুলি...বেটি বেটি বেটি।’ অপুর সেই পোস্টে বুবলীকে খোঁচা দিয়েই অপু সমর্থকদের বিভিন্ন মন্তব্য করতে দেখা গেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: