প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ছাত্রদলের সভাপতি ও সম্পাদকের উপর হামলা

   
প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

নারায়ণগঞ্জের আড়াই হাজারে ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের ওপর হামলা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে কৃষ্ণপুরা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। সভাপতি ও সাধারণ সম্পাদকের গাড়িতে ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

আবুল কালাম আজাদ জানান, নারায়ণগঞ্জ আড়াইহাজ কৃষ্ণপুরা কার্যালয়ের কাছে এ হামলার ঘটনা ঘটে। ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন তিনি। তিনি বলেন, ‘গাড়ির চালকসহ পাঁচজন এ ঘটনায় আহত হয়েছেন। এর মধ্যে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য এম্বুলেন্সযোগে ঢাকায় পাঠানো হয়েছে।

এ সময় তাদের গাড়ীতে ভাংচুর ও গাড়িটি আটকে রাখা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়নের পরিবারের খোঁজখবর নিয়ে ঢাকায় ফেরার পথে এই হামলা চালায় ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: