শেখ হাসিনা সরকারকে উৎখাত করতে চায় বিএনপি: ওবায়দুল কাদের

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০৬:৪৫ পিএম

নোয়াখালী জেলা কবিরহাট উপজেলায় ১০ বছর পর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়াও তিনি বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে নোয়াখালীতে উন্নয়ন জোয়ার বইছে।

বিএনপি জামাতের সময় নোয়াখালীতে এত উন্নয়ন হয় নি। আজ নোয়াখালী বিএনপি ঘাঁটি নয় আওয়ামী লীগের ঘাঁটিতে পরিণত হয়েছে। সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দেশে বিএনপি জামাত ষড়যন্ত্র করছে। শেখ হাসিনা সরকারকে হটানো চেষ্টায় লিপ্ত। এসব ষড়যন্ত্র করে কোনো লাভ নেই। এসব অপশক্তিকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করবো ইনশাআল্লাহ।

উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামীতেও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।খেলা হবে, মাঠে খেলা হবে বললে এ সময় আওয়ামী লীগের সমর্থকদের স্লোগানে স্লোগানে পরিণত হয়। তিনি আরোও বলেন, একরাম এমপি সাথে আমার কোনো ভুল বোঝাবুঝি নেই। সে ক্ষমা চেয়েছে আমি ক্ষমা করে দিয়েছি।দলের জন্য সে কাজ করেছে কাজ করুক। বুধবার দুপুরে কবিরহাট সরকারী মডেল উচ্চ বিদ্যালয় এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জেলা আওয়ামীলীগের আহ্বায়ক এ এইচ এম খায়রুল আনম সেলিম চৌধুরী উদ্বোধনায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী,নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও যুগ্ম আহ্বায়ক সহিদ উল্লাহ খান সোহেলসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: