প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বৃহস্পতিবার থেকে তিন দিন বিমানবন্দর সড়ক ব্যবহার না করার অনুরোধ

   
প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যা ৬টা থেকে রবিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর ঢাকা বিমানবন্দর স্টেশন এলাকায় বিশেষ ব্যবস্থাপনায় সড়কের উন্নয়ন কাজ চলবে। এতে সড়কে তীব্র যানজট হওয়ার আশঙ্কায় ওই পথে যাতায়াত করা সব যানবাহনকে বিকল্প পথ ব্যবহার করতে ট্রাফিক নির্দেশনা দিয়েছে বিআরটি।

সংস্থাটি বলছে, স্থায়ীভাবে যান চলাচল নির্বিঘ্ন করতে বিআরটি প্রকল্পের সড়কের উন্নয়ন কাজ চলমান রাখার কারণে জনসাধারণের জন্য বিশেষ ট্রাফিক নির্দশনা জারি করা হলো।

বিআরটির প্রকল্প পরিচালক এএসএম, ইলিয়াস শাহ্ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে রবিবার সকাল ৬টা পর্যন্ত ঢাকা বিমানবন্দর স্টেশন এলাকায় বিশেষ ব্যবস্থাপনায় সড়কের উন্নয়ন কাজ চলবে। এজন্য যানজট সৃষ্টি হওয়ার আশঙ্কা রয়েছে।

যানজট এড়াতে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রবিবার সকাল পর্যন্ত ওই করিডোরে চলাচলরত জনসাধারণ ও পরিবহনকে সম্ভাব্য বিকল্প পথ ব্যবহারের জন্য অনুরোধ করা হয়েছে বিজ্ঞপ্তিতে। এ বিষয়ে সকলের সহানুভূতি এবং সহযোগিতাও কামনা করেছে বিআরটি।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: