প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কেরানীগঞ্জে সাত বছরের শিশু ধর্ষণ, আটক ১

   
প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় সাত বছরের শিশু ধর্ষণে মোঃ কামাল হোসেন (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। আটককৃত কামাল হোসেন হাসনাবাদ পাওয়ার হাউজ এলাকার মুক্তা ভবনের বাসিন্দা।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে স্থানীয়দের প্রচেষ্টায় মুক্তা ভবন থেকে তাকে আটক করে পুলিশ। ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য বিভিন্ন মাধ্যমে ভয়-ভীতি প্রদর্শন করা হয়েছিল ভুক্তভোগী পরিবারটিকে।

শিশুটির মায়ের থেকে জানা যায়, আটককৃত কামাল হোসেন ও শিশুটির পরিবার একই বিল্ডিংয়ে তিন তলা ও নিচ তলায় ভাড়ায় বসবাস করে। গত শনিবার সকাল ১১ টার দিকে শিশুটি অন্যান্য শিশুদের সাথে খেলার সময় খাবারের লোভ দেখিয়ে কৌশলে কামাল হোসেন তার তিনতলার ঘরে নিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে শিশুটি তার পেটে ব্যথা ও যৌনাঙ্গে ব্যথা করছে এমন কথা মাকে জানালে অন্যান্য শিশুদের সাথে আলাপ করে জানতে পারে তার মেয়ে ধর্ষনের শিকার হয়েছে। শিশুটির মা আরো জানান এর আগেও চার-পাঁচবার এমন ধর্ষণ চেষ্টা করেছে এই কামাল।

দক্ষিন কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ জামান জানান, শিশু ধর্ষণ চেষ্টায় একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আগামীকাল শিশুটিকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে শারীরিক পরীক্ষার জন্য পাঠানো হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: