প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

সাংবাদিক জালাল উদ্দীন আর নেই

   
প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

বেসরকারি টেলিভিশন এনটিভি’র কুমিল্লার স্টাফ রিপোর্টার মো. জালাল উদ্দীন (৫২) মারা গেছেন। বুধবার বিকেল ৫ টায় রাজধানীর শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জালাল উদ্দীনের স্ত্রী এড. নিগার সুলতানা।

এর আগে সোমবার সন্ধ্যায় আদালত পাড়ায় নিজ বাসভবনে জালাল উদ্দীন অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের সদস্য ও স্বজনরা তাকে কুমিল্লা নগরীর একটি হাসপাতালে নিয়ে যান। পরীক্ষা করে চিকিৎসকরা জানান, মস্তিকে রক্তক্ষরণ হয় জালাল উদ্দীনের। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। বুধবার বিকেলে চিকিৎসকরা জানান, জালাল উদ্দীন আর নেই। বৃহস্পতিবার জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।

মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন কুমিল্লা প্রেসক্লাবের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ ও কুমিল্লায় কর্মরত সাংবাদিকবৃন্দ। তার মৃত্যুতে কুমিল্লা টাউনহলে অনুষ্ঠিত জেলা সাহিত্য মেলার অনুষ্ঠানে উপস্থিত সকল শিল্পী, সাহিত্যিক ও অতিথিগণ দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করে জালাল উদ্দীনের মৃত্যুতে শোক প্রকাশ করেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: