প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

ইডেন ছাত্রলীগের ১৪ নেত্রীর বহিষ্কারাদেশ প্রত্যাহার

   
প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

ইডেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সোনালী আক্তারসহ ১৪ নেতাকর্মীর বিরুদ্ধে আরোপির বহিষ্কারদেশ প্রত্যাহার করা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে বাংলাদেশ ছাত্রলীগ, ইডেন মহিলা কলেজ শাখার সহ-সভাপতি সোনালী আক্তার, সুস্মিতা সুস্মিতা বাড়ৈ, জেবুন্নাহার শিলা, কল্পনা বেগম, আফরোজা রশ্মি, মারজানা উর্মি, সানজিদা পারভীন চৌধুরী, এস এম মিলি, সাদিয়া জাহান সাথী, যুগ্ম-সাধারণ সম্পাদক ফাতেমা খানম বিন্তি এবং কর্মী রাফিয়া নীলা, নোশিন শার্মিলী, জান্নাতুল লিমা, সূচনা আক্তার এর উপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলো।

প্রসঙ্গত, সম্প্রতি ইডেন কলেজে ছাত্রলীগের দুই পক্ষের মারামারির জেরে শাখা কমিটির কার্যক্রম স্থগিত করে কেন্দ্রীয় ছাত্রলীগ। একইসঙ্গে কলেজ ছাত্রলীগের ১৬ নেত্রীকে বহিষ্কার করা হয়। ইতোমধ্যে কমিটি বাতিলের আদেশ প্রত্যাহার করা হয়েছে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: