প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

   
প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

ফরিদপুরের সালথায় সড়ক দুর্ঘনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (২৩ নভেম্বর) সালথা উপজেলার গট্টি ইউনিয়নে মোটরসাইকেল ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে জিহাদ মোল্যা (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত জিহাদ কৈজুরী ইউনিয়নের ঘোড়াদহ গ্রামের কাইয়ুম মোল্যার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী রাস্তার উপর ছিটকে পড়ে। এতে মোটরসাইকেলে থাকা জিহাদ মোল্যা, সোহেল শেখ ও বন্যা আক্তার (১৪) আহত হয়। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে জিহাদ মোল্যা মারা যায়। বাকি দুজনের অবস্থা আশংকাজনক। এদিকে লোকজন আসার আগেই ঘাতক নছিমন চালক নছিমন নিয়ে পালিয়ে গেছে বলে জানা গেছে।

এদিকে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, মোটরসাইকেল ও নছিমন দুর্ঘটনায় জিহাদ নামে একজন হাসপাতালে নেওয়ার পর মারা গেছে। ঘটনাস্থল থেকে ভাঙ্গা মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এবিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: