প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে দেখা মিললো আর্জেন্টিনার পতাকার আদলে সেতু

   
প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

ফরিদপুরে আর্জেন্টিনার পতাকার আদলে সাজনো হয়েছে একটি সেতু। একই সাথে সেতুর দুই পাশের রেলিংয়ে করা হয়েছে আলোকসজ্জা। এ সেতু নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ওই এলাকার আর্জেন্টিনা দলের সমর্থকরা। ফরিদপুরের সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের হাটগোবিন্দপুর-চরকৃষ্ণনগরে দেখা যায় এমনই এক দৃশ্য। ফুটবল বিশ্বকাপ উপলক্ষে সেতুকে আর্জেন্টিনার পতাকা আকাশি-সাদা রঙে রঙিন করা হয়েছে। বিশ্বকাপ ফুটবলের উত্তেজনা উত্তাপ ছড়িয়ে দিতে সেতুটিকে এভাবে রাঙিছেন স্থানীয় আর্জেন্টিনা দলের সমর্থকরা।

এদিকে আর্জেন্টিনা সমর্থক ও হাট গোবিন্দপুর যুব সমাজের সাধারণ সম্পাদক শেখ রাসেল বলেন, আমরা হাট গোবিন্দপুর যুব সমাজ এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে জড়িত। আমাদের অধিকাংশ সদস্য আর্জেন্টিনার সমর্থক। তাই বিশ্বকাপ ফুটবল খেলা উপলক্ষে আমরা সেতুটি আর্জেন্টিনার পতাকার আদলে সাজিয়েছি। রঙিন বাতি দিয়ে আলোকসজ্জা করেছি রেলিং। সবমিলিয়ে এতে খরচ হয়েছে প্রায় ১৬ হাজার টাকা। ৩/৪ দিন ধরে ৩ জন লোক কাজ করেছেন। তিনি আরও বলেন, আসলে এটা আমাদের একটা আবেগ। আমাদের আনন্দ ও ভালোবাসা আর ভালোলাগা।

এ বিষয়ে কৃষনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা বলেন, আমার ইউনিয়নের হাটগোবিন্দপুর-চরকৃষ্ণনগর সংযোগ সেতুটি আকাশি-সাদা রংয়ে আর্জেন্টিনা পতাকার আদলে সাজিয়েছে স্থানীয় যুবসমাজ ও আর্জেন্টিনা দলের সমর্থকরা। আমি শুনেছি। সরাসরি দেখা হয়নি এখনও।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: