প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শুটিং সেটে গায়ে হলুদ হলো সায়মন-বুবলীর!

   
প্রকাশিত: ১১:৩৩ পূর্বাহ্ণ, ২৪ নভেম্বর ২০২২

সম্প্রতি সময়ে মিডিয়াপাড়ায় বেশ চর্চিত নাম নায়িকা শবনম বুবলী। ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে গোপনে বিয়ে ও সন্তান জন্মের খবরে হইচই ফেলেছেন এই নায়িকা। এরপর থেকেই বারবার খবরের শিরোনাম হচ্ছেন তিনি।

এবার শোনা গেল বিয়ের পিড়িতে বসছেন এই নায়িকা। তার পাশে বর হিসেবে দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের আরেক অভিনেতা সায়মন সাদিককে। তবে বাস্তবে নয়, এই তারকা জুটি বিয়ে করছেন পরিচালক জসীমউদ্দিন জাকিরের ‘মায়া: দ্য লাভ’ সিনেমায়।

সিনেমায় দুই নায়ক-নায়িকার গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন পরিচালক জসিম উদ্দিন জাকির। সেখানে লিখেছেন, ‘মায়া: দ্য লাভ’ ডে-১৫। সেখানে বর এবং কনের চরিত্রে অভিনয় করছেন তারা। সিনেমাটির পরিচালক জানান, ‘গায়ে হলুদের অনুষ্ঠানের পর আগামী ২৫ তারিখে তাদের বিয়ে।

এই পরিচালক আরও জানান, ‘গল্প লিখছি আর শুটিং করছি। এটি শেষ লটের কাজ। আগামী বছরে ছবিটি হল এ মুক্তি দেয়ারপরিকল্পনা রয়েছে বলে তিনি জানান।’

উল্লেখ্য, শাকিব খানের সঙ্গে বেশকিছু চলচ্চিত্রে অভিনয়ের পর নিরব, রোশান, আদর আজাদের মতো নায়কের বিপরীতেও অভিনয়ে দেখা গেছে তাঁকে। এ ছাড়াও জানা যায়, নায়ক সাইমন সাদিক শুটিং করছেন অপু বিশ্বাসের সঙ্গে অন্যদিকে নায়িকা বুবলি শুটিং করছেন মাহফুজ আহমেদ আর শরিফুল রাজের বিপরীতে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: