প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

প্রেমের বিয়ের ২ মাসের মাথায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

ঝিনাইদহ সদর উপজেলার হাটবাকুয়া গ্রামের মাঠ থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ৯ টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, সদর উপজেলার তালতলা হরিপুর গ্রামের চুনু শেখের ছেলে রমজান হোসেন রুজিব (২০) ও তার স্ত্রী হরিণাকুণ্ডু উপজেলার বিন্নি গ্রামের গোলাম হোসেনের মেয়ে মুক্তা খাতুন (১৮)। ২ মাস আগে প্রেমের সম্পর্কের পর তারা বিয়ে করেন।

স্থানীয়সূত্রে জানা গেছে, প্রায় দুই মাস আগে প্রেমের কারণে পরিবারের অজান্তে মুক্তা খাতুনকে বিয়ে করেন রমজান হোসেন। এরপর থেকেই উভয় পরিবারের লোক তাদের সম্পর্ক মেনে নিচ্ছিলেন না। বৃহস্পতিবার সকালে গ্রামের মাঠে একটি গাছের সঙ্গে রুজিব ও মুক্তা খাতুনের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে ঝিনাইদহ নারিকেল বাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ বিল্লাল হোসেন জানান, পারিবারিক কলহের জেরে এই আত্মহত্যার ঘটনা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত শেষে পরিস্কার হওয়া যাবে হত্যা নাকি আত্মহত্যা।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: