প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহাগ মাতুব্বর

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ভাঙ্গায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত রান্নাঘর

   
প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২২

All-focus

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌরসভার ৭ নং ওয়ার্ডের চৌধুরী কান্দা সদরদী গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত হয়ে গেছে রান্না ঘর। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার পৌরসভার ৭ নং ওয়ার্ডের চৌধুরী কান্দা সদরদীর মৃত জয়নাল আবেদীন খানের পুত্র সাইফুল ইসলাম খানের রান্না ঘরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ১১টার দিকে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।। এ সময় স্থানীয়রা কুমার নদ থেকে পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু ততক্ষণে ঘরে থাকা সকল প্রকার আসবাবপত্র, নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী, বাচ্চাদের খেলনার সামগ্রী, ২ টি বাইসাইকেল, ঘরের ভিতরে থাকা পাট কাঠি ও লাকড়ি সহ কিছু আগুনে ভস্মীভূত হয়েছে। এই সময়ে ঘরের পাশে থাকা একটি সবেদা ও আম গাছ পুরে যায়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর লোকেরা খবর পেয়ে আসলেও তার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

এই বিষয়ে জাফর বলেন, আমি বাড়ি থেকে একটি বিশেষ কাজে ভাঙ্গায় পৌছানোর ফরিদপুর খবর আসে আগুন লাগছে আমাদের বাড়ি। পরে দ্রুত বাড়ি ফিরে আসলে দেখি প্রতিবেশীরা আগুন নিয়ন্ত্রণে এনেছে। ফায়ার সার্ভিস এর লোকজন আসছিল কিন্তু সড়ক না থাকায় তারা ঢুকতে পারে নায়।

এই বিষয়ে তানিয়া বেগম বলেন, আমি রান্না শেষ করে বাসপত্র ধোয়ার জন্য ট্যাবে যাই এই সময় আমার ছেলে চুলার ভিতের একটি পাট খড়ি ঢুকিয়ে আগুন ধরিয়ে দেয় ঘরে। আগুন দেখে আমি চিৎকার করলে স্থানীয়রা এসে আগুন নিভায়। ততক্ষণে আমাদের সব জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: