প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় হেরোইনসহ যুবক গ্রেপ্তার

   
প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২২

বগুড়ায় শাজাহানপুরে বাস থেকে ১৩০ গ্রাম হেরোইনসহ জিবরণী শেখ (২৩) নামে এক যাত্রীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নন্দীগ্রাম উপজেলার বীরগ্রাম এলাকায় বগুড়াগামী যাত্রীবাহী বাস থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জিবরণী শেখ নাটোর সদরের মল্লিক হাতি এলাকার বাসিন্দা।

গ্রেপ্তারের বিষয়টি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার তৌহিদুল মবিন খান। বিজ্ঞপ্তিতে তিনি জানান, নাটোর থেকে বাসে করে বগুড়ায় হেরোইন পরিবহন করে আনা হচ্ছে এমন একটি গোপন সংবাদ আসে। এ তথ্যের ভিত্তিতে শাজাহানপুরের বীরগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় তল্লাশী অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযানে সকাল ১০টার দিকে জিবরনী শেখকে হেরোইনের একটি প্যাকেটসহ পাওয়া যায়। পরে দেখা যায় প্যাকেটে ১৩০ গ্রাম হেরোইন রয়েছে।

র‌্যাব কমান্ডার তৌহিদুল মবিন খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেপ্তার ব্যক্তি বগুড়াতে ডেলিভারি দেয়ার জন্য হেরোইন নিয়ে আসছিলেন। তার বিরুদ্ধে মামলা দিয়ে শাজাহানপুরে থানায় হস্তান্তর করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: