প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জুলফিকার আলী ভূট্টো

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে তিন দিনের জেলা ইজতেমা শুরু, ১ জনের মৃত্যু

   
প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২২

নীলফামারীতে আজ বৃহস্পতিবার ফজরের নামাজের পর বয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে তিন দিনের জেলা ইজতেমা। বয়ান পেশ করেন বাংলাদেশ তাবলীগ জামাতের সুরা সদস্য মাওলানা মো. মোশাররফ হোসেন। বয়ান পেশ করেন বাংলাদেশ তাবলীগ জামাতের সুরা সদস্য মাওলানা মো. মোশাররফ হোসেন।

অধ্যক্ষ দিদারুল ইসলাম জানান, আগামী শনিবার দুপুরে আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হবে এই ইজতেমা। তিন দিনে মাওলানা মোশাররফ হোসেন ছাড়াও কওমী মাদরাসা বোর্ডের চেয়ারম্যান মাওলানা জিয়ামিন কাশেমী বয়ান করবেন। নীলফামারী জেলা ইজতেমা প্রাঙ্গণে আসা জসো উদ্দিন নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বুধবার মধ্যরাতে তার মৃত্যু হয়। তিনি ডোমার উপজেলার গোমনাতি ইউনিয়নের চেয়ারম্যানপাড়া এলাকার কাচুয়া মামুদের ছেলে।বৃহস্পতিবার দুপুরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয় তার।

জেলা তাবলীগ জামাতের আমীর ও নীলফামারী সরকারী কলেজের অধ্যক্ষ দিদারুল ইসলাম জানান, বুধবার বিকেলে ইজতেমায় এসেছিলেন তিনি। রাতে ঘুমানো অবস্থায় তার মৃত্যু হয়। বৃহস্পতিবার ফজরের নামাজের পর ইজতেমা প্রাঙ্গণে জানাযা শেষে তার লাশ বাড়িতে পাঠানো হয়।

গোমনাতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহমেদ ফয়সাল শুভ জানান, ৬৫বছর বয়সী জসো মামুদের আজ দুপুরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

নীলফামারীতে ২০০৩সাল থেকে ইজতেমা শুরু হয়। এরমধ্যে ২০১৮সাল থেকে জেলা সদরের টেক্সটাইল মাঠে হলেও এর আগে জেলা শহরের বড়মাঠে ইজতেমা অনুষ্ঠিত হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: