প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কেরানীগঞ্জে কোটি টাকার হেরোইন উদ্ধার, আটক ৩

   
প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২২

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: কেরানীগঞ্জ থেকে কোটি টাকা মূল্যের হেরোইন সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। বৃহস্পতিবার দুপুরে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়া ও হাসনাবাদ এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়।

আটককৃতরা হলো- মোঃ সালাউদ্দিন(৪৫), মোঃ আব্দুল আলিম(৩৫) ও মোঃ ফয়সাল করিম(৩৫)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

র‌্যাব—১০ মিডিয়া সেন্টার থেকে বৃহস্পতিবার বিকালে এডিশনাল ডিআইজি ফরিদ উদ্দিন (অধিনায়ক র‌্যাব—১০) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ, ইকুরিয়া ও তেঘরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ৯৭ লক্ষ টাকা মূল্যের ৯শ৭০ গ্রাম হেরোইনসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, ৩টি মোবাইল ফোন ও নগদ ৪শত ৬০টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসা মাদক ব্যবসায়ী বলে স্বীকার করেছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: