প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

র‍্যাব পরিচয়ে চাঁদা চেয়ে র‍্যাবের হাতেই গ্রেফতার

   
প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২২

রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প এলাকায় র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্য পরিচয়ে চাঁদা দাবি ও প্রতারণার অভিযোগে প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা  হলেন— মো. সেলিম (৩২) ও মো. তৌহিদ (২৯)। আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে র‌্যাব-২ এর সিনিয়র এএসপি সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফজলুল হক এ তথ্য জানান।

তিনি আরো জানান, র‌্যাবের কাছে বেশ কিছুদিন ধরে তথ্য আসতে থাকে একদল সন্ত্রাসী র‌্যাবের পরিচয় ব্যবহার করে মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প এলাকার বিভিন্ন জায়গায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে র‌্যাবের জ্যাকেট পরিহিত অবস্থায় দুইজনকে গ্রেফতার করে।

র‍্যাব কর্মকর্তা আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‌্যাবের উপ-পরিদর্শক (এসআই) বলে জানায়। পরে অধিকতর জিজ্ঞাসাবাদের একপর্যায়ে জানায় দীর্ঘদিন ধরে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি করে আসছে তারা।গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি র‌্যাবের জ্যাকেট, এক জোড়া হ্যান্ডকাফ, একটি বাঁশি, একটি মোবাইল সেট, একটি চাবির ছড়া ও নগদ টাকা উদ্ধার করা হয়।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: