প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাজ্জাদুল আলম শাওন

জামালপুর প্রতিনিধি

অগ্রিম শুভেচ্ছা জানিয়ে ব্রাজিল সমর্থকদের আনন্দ মিছিল

   
প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, ২৫ নভেম্বর ২০২২

কাতার বিশ্বকাপে ঘটে যাচ্ছে একের পর এক অঘটন। বড় বড় পরাশক্তি দলগুলোকে হারিয়ে জয় লাভ করছে নতুন নতুন দল। নতুনদের দাপটে ধরাশায়ী হচ্ছে এক সময়ের বিশ্ব চ্যাম্পিয়নরা। বাংলাদেশে ব্রাজিল, আর্জেন্টিনা ও জার্মানির সমর্থক সবথেকে বেশি হওয়ায় এই তিন দল নিয়ে আলোচনা সমালোচনা বেশি শুনা যায়। সমর্থকদের বিভিন্ন কর্মকাণ্ড দিয়ে আলোচনায় এসেছে ইতিমধ্যেই।

বিশ্বকাপে প্রথম ম্যাচেই যেহেতু আর্জেন্টিনা ও জার্মানির পরাজয় হয়েছে এখন শুধু বাকি রয়েছে পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। আর্জেন্টিনা ও জার্মানির সমর্থকদের এখন একটাই চাওয়া ব্রাজিলের হার দেখা। আজ রাত ১ টায় মুখোমুখি হবে ব্রাজিল এবং সার্বিয়া। এ উপলক্ষে আজ জামালপুরের মাদারগঞ্জের ব্রাজিল সমর্থকরা আগাম আনন্দ শুভাযাত্রা বের করেছেন।

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে শহরের বালিজুড়ী এফ এম উচ্চ বিদ্যালয় মাঠ থেকে এ আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি বালিজুড়ী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

শোভাযাত্রা আয়োজক কমিটির সদস্য মশিউর রহমান বলেন, ছোটকাল থেকেই তিনি ব্রাজিলের খেলা পছন্দ করেন। ফুটবলে ব্রাজিল বিশ্বের এক নম্বর দল। এবারের টিম অন্য কোনো দলের মতো না। তাদের সব খেলোয়াড়ই ভালো। তারা জেতার জন্য দলগতভাবে খেলেন। আশা করছি বিশ্বকাপের প্রথম ম্যাচে তারা জিতবেন।

ব্রাজিল সমর্থক মেহেদী হাসান টুটুল বলেন, শুধু আজকের ম্যাচ নয়, এবারের বিশ্বকাপ ব্রাজিলের ঘরেই উঠবে। তাই আমরা আগাম শোভাযাত্রা বের করেছি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: