পাতাড়ী সমাজ কল্যান সংস্থার উদ্যোগে মেধাবী বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২২, ০৪:০৬ পিএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নে পাতাড়ী সমাজ কল্যান সংস্থার উদ্যোগে মেধাবী বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে পাতারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এসময় ৬টি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

এসময় পরীক্ষা পরিচালনা করেন সংস্থার সভাপতি মোহাম্মদ আলী মর্তুজা,কোষাধ্যক্ষ হিফজুর রহমান, প্রচার সম্পাদক ডাঃ ফয়েজ আহমেদ নূরী, কার্যকারী পরিষদের সদস্য মোহাম্মদ আলী নেওয়াজ, মোছাঃ দোলনা আক্তার, ফারদিন আহমেদ মোস্তাকিম, কয়েছ আহমেদ প্রমুখ। এসময় ৬টি বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী এবং অভিভাবকগন উপস্থিত ছিলেন।

পরীক্ষায় অংশ গ্রহণ কারী শিক্ষার্থীরা জানান, পরীক্ষায় অংশ গ্রহণ করে ভাল লাগছে। সবাই এক সাথে পরীক্ষা দিলাম। অভিভাবক গন জানান, এই উদ্যোগটি খুবেই ভাল। এতে করে শিক্ষার্থীদের মধ্যে লেখাপড়ার প্রতি আগহ বাড়ার পাশাপাশি প্রতিযোগিতা সৃষ্টির মধ্যদিয়ে শিক্ষার মান বৃদ্ধি পাবে।

সংস্থার সভাপতি মোহাম্মদ আলী মর্তুজা জানান,আমাদের উদ্দেশ্য শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক শ্রদ্ধাবোধ সু সম্পর্ক ও একাত্মবোধ সৃষ্টি করা। এছাড়া সমাজের নানান বিষয় সবার সাথে ঐক্যবদ্ধ ভাবে উন্নয়ন মুলক কাজ করা এবং সার্বিক পরিস্থিতি নিয়ে এই সংস্থা নিজেদের অবস্থান থেকে সহযোগিতা করা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: