প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো. আবদুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে ওয়ালটন কাস্টমার সার্ভিস পয়েন্টের শুভ উদ্বোধন

   
প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, ২৫ নভেম্বর ২০২২

গ্রাহকের দোরগোড়ায় বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে খাগড়াছড়িতে ওয়ালটনের কাস্টমার সার্ভিস পয়েন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় জেলা শহরের মুসলিম পাড়াস্থ এলাকায় এ সার্ভিস পয়েন্ট উদ্বোধন করা হয়। সার্ভিস পয়েন্ট উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়ালটন সার্ভিস পয়েন্ট এর হেড অফ মনিটরিং কর্মকর্তা পলাশ সাহা।

প্রধান অতিথির বক্তব্যে পলাশ সাহা বলেন, ‘খাগড়াছড়ির গ্রাহকদের জন্য আরো দ্রুত সময়ের সার্ভিস নিশ্চিত করার লক্ষ্যে এই সার্ভিস সেন্টার শুভ উদ্বোধন করা হয়েছে। আগে একটি পন্য সার্ভিসের জন্য চট্টগ্রাম পাঠাতে হতো। এখন নতুন সার্ভিস পয়েন্ট প্রতিষ্ঠার ফলে শুধু উপজেলাই নয় এ জেলার প্রতিটি ইউনিয়ন পর্যায়ে আরো দ্রুত সময়ের মধ্যে গ্রাহকদের সেবা প্রদান করা সম্ভব হবে। প্রত্যেক গ্রাহক আমাদের কাছে গুরুত্বপূর্ণ। দিনশেষে প্রত্যেক গ্রাহককে সন্তুষ্ট করতে পারাই আমাদের সাফল্যের মানদণ্ড।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ওয়ালটন সার্ভিস পয়েন্টের চট্টগ্রাম জোনের মনিটরিং কর্মকর্তা মোহাম্মদ শফিক কামাল, ঢাকা মিরপুর অফিসের মনিটরিং অফিসার মোহাম্মদ আরশাদ, খাগড়াছড়ি সার্ভিস পয়েন্টের ব্রাঞ্চ ম্যানেজার মো. সালাহ উদ্দিন। চট্টগ্রাম অক্সিজেন ব্রাঞ্চ ম্যানেজার মো. আলাউদ্দিন। এসময় খাগড়াছড়ি ওয়ালটন প্লাজার সকল কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি ওয়ালটন প্লাজার ম্যানেজার মো. সালাহ উদ্দিন বলেন, ‘এই সার্ভিস পয়েন্ট চালুর মাধ্যমে খাগড়াছড়ি ওয়ালটনের অগ্রযাত্রার নতুন অধ্যায় শুরু হলো। এতে গ্রাহকরা দ্রুত সময়ে সার্ভিস পাবেন। সেবা প্রাপ্তির ব্যাপারে কোনো কাস্টমার যেন হয়রানির শিকার না হয়, সেজন্য আমরা সব সময় কাজ করে যাচ্ছি।’ এর জন্য তিনি সেলস পয়েন্টের সকল কর্মকর্তা এবং কর্মচারীদের সহযোগিতা কামনা করেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: